SkyTube Wapkiz Wapkiztpl Template (Theme) ডাউনলোড করে নিন বিনামূল্যে

SkyTube Wapkiz Wapkiztpl Template
SkyTube Wapkiz Wapkiztpl Template

আসসালামু আলাইকুম।
আশা করি সবাই অনেক ভালো আছেন।
আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি।
তো চলুন আর কথা না বাড়িয়ে সরাসরি ওয়াপকিজ থিম এর কথাতে চলে যায়।

অনেকেই হয়তো এই পোস্টটির টাইটেল দেখেই বুঝে ফেলেছেন যে আজ আমি আপনাদের সাথে কোন বিষয়টি নিয়ে কথা বলতে যাচ্ছি।
আজ আমি আপনাদের সাথে শিয়ার করতে যাচ্ছি  www.skytube.wapkiz.com ওয়াপকিজ সাইটটির থিম।

এই আর্টিকেল এর পথমেই বলেছি যে আজ আমি আপনাদেরকে www.skytube.wapkiz.com ওয়াপকিজ সাইটটির থিম শেয়ার করতে যাচ্ছি।
এই থিমটি আমি আপনাদেরকে .wapkiztpl আকারেই দিব।

WTDesignBD তে এই থিমটি শেয়ার দেওয়ার আগে কিছু কথা বলে রাখি।
SkyTube Wapkiz এর এই থিমটি দেখলে যে কেউ নিতে চাইবে।
আপনারা কেউ এই SkyTube Wapkiz Theme থিমটি নিয়ে ব্যাবসা করবেন না।
এখন আমি SkyTube Wapkiz এই থিমটি আপনাদেরকে ফ্রিতে দিলাম।
এখন এমন অনেকেই আছে যারা মানুষকে সাহায্য করতে চায় না।
তাই আজ আমি তাদের উদ্দেশ্যে কথাটি বললাম।
আপনারা দয়া করে SkyTube Wapkiz Template থিমটি বিনামূল্যে দিবেন।

SkyTube Wapkiz Theme Details:

SkyTube Wapkiz Template এই থিমটিতে অসাধারণ Header & Footer স্ক্রিপট ব্যাবহার করা হয়েছে।
SkyTube Wapkiz থিমটিতে অসাধারণ CSS ব্যাবহার করা হয়েছে।
শুধু তাই নয় লেটেস্ট আপডেট রয়েছে নানা পরিবর্তনে।
ডাউনলোড পেজ এ ও রয়েছে কিছু অনেক পরিবর্তন।
এছাড়া ও রয়েছে ইউজারদের জন্য লগইন সিস্টেম যা সব Wapkiz সাইটে পাওয়া যায় না।
SkyTube Wapkiz এটি একটি ডাউনলোড সাইটের জন্য সেরা থিম।
আপনারা যার ওয়াপকিজ ওয়েবসাইট ডিজাইন করতে পারেন তারা এই থিমটি ডাউনলোড করে রাখতে পারেন কারণ এই থিমটিতে আপনারা নানা ফিচার যুক্ত করতে পারবেন।
আবার এখান থেকে কিছু গুরুত্বপূণ কোড ও রাখতে পারেন আপনাদের কাজে আসবে।
SkyTube Wapkiz সাইটির লাইভ ডেমো দেখলেই আপনারা বুঝতে পারবেন।
আর সাইটটির স্কিনশট আমি নিচে দিয়ে দিলাম।
আপনারা চাইলে দেখতে পারেন।
SkyTube Wapkiz Wapkiztpl Template
SkyTube Wapkiz Theme

SkyTube Wapkiz Wapkiztpl থিমটি ডাউনলোড করতে Download বাটন এ ক্লিক করুন।


পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ
ভালো লাখলে কমেন্ট এন্ড শেয়ার করবেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url